বিদ্রোহী ৫ কাউন্সিলর প্রার্থীকে শোকজ বিএনপির

  যুগান্তর রিপোর্ট ২৪ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় পাঁচজন নারী সংরক্ষিত বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীকে শোকজ করেছে বিএনপি। এরা সবাই জাতীয়তাবাদী মহিলা দল ও শ্রমিক দলের বিভিন্ন পদে রয়েছেন। তারা হলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক সেলিনা হাফিজ, আদাবর থানা শাখার সহ-সভাপতি আরমিন আকতার, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি হোসনে আরা হেনা, কামরাঙ্গীরচর থানা শাখার সাধারণ সম্পাদক সেতারা বেগম ও শ্রমিক দলের উত্তরা পশ্চিম থানা শাখার যুগ্ম সম্পাদক সাজেদা খাতুন।

বৃহস্পতিবার রাতে বিএনপির সহদফতর সম্পাদক মুনীর হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিএনপি সমর্থিত প্রার্থীদের চূড়ান্ত তালিকা ইতোপূর্বে ঘোষণা করা সত্ত্বেও দলের সিদ্ধান্ত উপেক্ষা করে উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দল সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে মহিলা দলের কয়েকজন ও শ্রমিক দলের একজন নেত্রী নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে মহিলা দল ও শ্রমিক দলের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×