কাউন্সিলর প্রার্থীদের প্রতিশ্রুতি: ডিএসসিসি ৫১ নম্বর ওয়ার্ড

সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ওয়ার্ড উপহার দেব- জামির আহম্মেদ কাজল (বিএ)

  দনিয়া প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জামির আহমেদ কাজল। ছবি: যুগান্তর

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫১ নম্বর ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ ও ওয়ার্ডের বহুদিনের পানির সমস্যা সমাধানে পাম্প স্থাপন, নবীন-প্রবীণদের সমন্বয়ে স্থানীয় সমাজ ব্যবস্থাকে সমৃদ্ধ করার প্রতিশ্রুতি দিয়েছেন স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী জামির আহমেদ কাজল।

তার নির্বাচনী প্রতীক (কাঁটা চামচ)। এছাড়া এলাকার অনিরাপদ স্থান চিহ্নিত করে সিসি ক্যামেরা স্থাপন, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে সুশিক্ষার পরিবেশ নিশ্চিত এবং যুব সমাজকে মাদক থেকে পরিহার করে কর্মজীবনে ফিরে আসতে উদ্বুদ্ধ করারও কথা বলছেন তিনি।

কাজল যুগান্তরকে বলেন, ’৮৮র বন্যায় দুর্গতদের মাঝে খাদ্য বিতরণ, যখন ৫১ নম্বর ওয়ার্ডে গ্যাসের অভাবে রান্না করার করুণ অবস্থা ছিল এলাকাবাসী রাতে রান্না করে দিনে খেতেন।

তখন আমি এ এলাকার মুরুব্বিদের সহযোগিতায় ৪ ইঞ্চি ব্যাসার্ধ পাইপ লাইন স্থাপনে সহায়তা করি। মীরহাজিরবাগ বাইতুল আমান জামে মসজিদ ও একটি মাদ্রাসা পরিচালনা করে আসছি।

মীরহাজিরবাগ সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম। সমাজ কল্যাণমূলক বিভিন্ন সংগঠন ও এনজিও প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত থেকে বাসিন্দাদের সেবা দিয়ে বাসিন্দাদের মন জয় করে নিয়েছি।

ঘটনাপ্রবাহ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত