কাউন্সিলর প্রার্থীদের প্রতিশ্রুতি: ডিএসসিসি ৪০ নং ওয়ার্ড

উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখব- মকবুল ইসলাম টিপু

  গেন্ডারিয়া প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গেন্ডারিয়া থানা বিএনপির সভাপতি মকবুল ইসলাম টিপু। ছবি: যুগান্তর

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন সামনে রেখে বিএনপির সমর্থন পেয়ে গণসংযোগ ও উঠোন বৈঠক করছেন ৪০ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এবং গেন্ডারিয়া থানা বিএনপির সভাপতি মকবুল ইসলাম টিপু।

গণসংযোগে তিনি ব্যাপক জনসমর্থন পাচ্ছেন বলে দাবি করেন। প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চাচ্ছেন তিনি।

নির্বাচনে জয়ী হয়ে এলাকায় কী পবির্তন আনবেন জানতে চাইলে মকবুল ইসলাম টিপু যুগান্তরকে বলেন, ‘বিগত ৫ বছরে আমি ৪০ নম্বর ওয়ার্ডকে একটি ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পেরেছি।

শিক্ষা, সংস্কৃতি এবং খেলাধুলায় ব্যাপক উন্নয়ন করেছি। তরুণ যুবকদের মাদক থেকে ফিরিয়ে কর্মমুখী, শিক্ষামুখী করার বিশেষ ভূমিকা পালন করেছি।’

তিনি আরও বলেন, ‘আমার ওয়ার্ডের রাস্তাঘাটের কোনো সমস্যা নেই। একজন কাউন্সিলর থেকে জনগণ যেসব নাগরিক সেবা পাওয়ার কথা, সব ধরনের সেবাই আমি পুরোপুরি দিয়েছি।

আমার ওয়ার্ডে উল্লেখযোগ্যসংখ্যক সনাতনধর্মাবলম্বী মানুষ রয়েছেন। তারাও নিরাপদে বসবাস করছেন।

ঘটনাপ্রবাহ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত