কাউন্সিলর প্রার্থীদের প্রতিশ্রুতি: ডিএসসিসি ৪৫ নম্বর ওয়ার্ড

বেকারত্ব দূর করতে বিশেষ ভূমিকা পালন করব- আবদুল কাদির

  গেন্ডারিয়া প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মো. আবদুল কাদির। ছবি: যুগান্তর

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৪৫ নম্বর ওয়ার্ডে বিএনপির সমর্থন নিয়ে ভোটের মাঠে লড়ছেন গেন্ডারিয়া থানা বিএনপির

সাধারণ সম্পাদক মো. আবদুল কাদির। তিনি গত টার্মে সফল কাউন্সিলরের দায়িত্ব পালন করে এলাকাবাসীর হৃদয় জয় করে নিয়েছেন। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তিনি নিরবচ্ছিন্ন গণসংযোগ ও উঠোন বৈঠক করছেন। নির্বাচনী প্রচরণায় তিনি ব্যাপক জনসমর্থন পাচ্ছেন বলে দাবি করেছেন।

ওয়ার্ডের জরাজীর্ণ রাস্তা সংস্কার, শিক্ষা বিস্তার, নিরবচ্ছিন্ন নাগরিক সেবাসহ একজন সফল কাউন্সিলরের যা করণীয় বিগত ৫ বছরে সে দায়িত্বগুলো তিনি যথাযথভাবে পালন করেছেন। এ জন্য এলাকাবাসী তাকেই ভোট দিয়ে আবার জয়যুক্ত করবেন বলে তিনি আশাবাদী। তিনি যুগান্তরকে বলেন, বিগত পাঁচ বছর আমি নিজেকে জনগণের জন্য উজাড় করে দিয়েছি। আমি শুরু থেকেই ৪৫ নম্বর ওয়ার্ডের মৌলিক সমস্যাগুলো নিয়ে কাজ করেছি। এই ওয়ার্ডে একটি আধুনিক দৃষ্টিনন্দন কমিউনিটি সেন্টার করেছি। আগামীতে নির্বাচিত হলে জনগণকে সঙ্গে নিয়ে শিক্ষা-সংস্কৃতির উন্নয়নে কাজ করব। বেকারত্ব দূর করতে বিশেষ ভূমিকা পালন করব।

ঘটনাপ্রবাহ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত