হোন্ডা ওয়াই-ই-এস অ্যাওয়ার্ড প্রোগ্রাম অনুষ্ঠিত

  ২৯ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) ও জাপান ইন্টারন্যাশনাল সেন্টারের (জেআইসিই) সহায়তায় প্রতিষ্ঠিত হোন্ডা ফাউন্ডেশন ৪ আগস্ট, ২০১৯ সালে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে প্রথম হোন্ডা ইয়াং ইঞ্জিনিয়ার ও সায়েন্টিস্ট অ্যাওয়ার্ড প্রোগ্রাম চালু করে। মঙ্গলবার নগরীর একটি হোটেলে এক অনুষ্ঠানে বিজয়ীদের অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোন্ডা ফাউন্ডেশনের প্রেসিডেন্ট হিরোতো ইশিদা, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিমিহিকো কাটসুকি, এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর জামিলুর রেজা চৌধুরী, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, হোন্ডা ফাউন্ডেশনের সাধারণ সচিব কেনটো মাতসুমোতো, একমাত্রা সোসাইটি’র হিরোকি ওয়াতানাবে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ফিন্যান্স ও কমার্শিয়াল হেড শাহ মাহমুদ আশেকুর রহমান, বিজয়ীরা, গণমাধ্যমের গণ্যমান্য ব্যক্তি ও অন্য অতিথিরা। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত