নর্থ সাউথ ভার্সিটিতে জাঁকজমকপূর্ণ ‘বসন্ত উৎসব’

  যুগান্তর ডেস্ক    ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাঁকজমকপূর্ণভাবে বসন্তকে বরণ করে নিয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি। বসন্তের আগমনী বার্তা এবং বাঙালি সংস্কৃতির ঐতিহ্যকে ধরে রাখতে প্রতি বছরের মতো এবারও নানা আয়োজন করে বিশ্ববিদ্যালয়টি। এতে হাজারও ছাত্রছাত্রীর পদচারণায় মুখর হয় ক্যাম্পাস প্রাঙ্গণ। রোববার দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে ছিল- শোভাযাত্রা, বাউল গান, নাচ, সার্কাস, মেলা ও যাত্রাপালা।

১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এ সময় ঢাকঢোল, বাঁশি আর একতারার সুরে উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা। শোভাযাত্রা শেষে অতিথিরা বসন্ত উৎসব উপলক্ষে ক্যাম্পাসে স্থাপিত বিভিন্ন স্টল পরিদর্শন করেন। নর্থ সাউথ ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ।

উপস্থিত ছিলেন- নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য আজিম উদ্দিন আহমেদ, এমএ কাসেম, মো. শাহজাহান, রেহানা রহমান, প্রোভিসি অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় প্রধান, প্রশাসন বিভগের নির্বাহী পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ সাবের, রেজিস্ট্রার এএইচ লুৎফুল হাসান প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,২২,১৫৭১,৩৭,৩৬৪২৮,৭৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×