বিআরটিএর অভিযানে ১৯টি মামলা

  যুগান্তর রিপোর্ট ২৫ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর সাতটি স্থানে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) মোবাইল কোর্ট অভিযান চালিয়ে ১৯টি মামলায় ৩৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে। একটি গাড়ির কাগজপত্র জব্দ করেছে। রাজধানীর বসিলা, মতিঝিল, খিলক্ষেত, কলাবাগান, কুড়িল বিশ্বরোড, বাড্ডা ও শ্যামপুরে সংস্থাটির ম্যাজিস্ট্রেটরা এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। সড়ক পরিবহন আইন, ২০১৮-এর অধীনে এসব মামলা করা হয় বলে জানিয়েছে বিআরটিএ। বিআরটিএ জানিয়েছে, রাজধানীর বসিলায় বিআরটিএর ম্যাজিস্ট্রেটদের মধ্যে এসএম ফেরদৌস দুটি মামলায় ৩ হাজার টাকা, মতিঝিলে মো. মাজহারুল ইসালাম ৪টি মামলায় সাত হাজার টাকা, খিলক্ষেতে এম এম সামিরুল ইসলাম ৩টি মামলায় সাত হাজার টাকা ও কলাবাগানে সেলিনা কাজী ৬টি মামলায় ৬ হাজার ৫০০ টাকা আদায় করেছেন। কুড়িল বিশ্বরোডে ম্যাজিস্ট্রেট মো. সাজিদ আনোয়ার ১টি মামলায় ৩ হাজার টাকা, বাড্ডা এলাকায় মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী ৩টি মামলায় ৩ হাজার ৫০০ টাকা ও শ্যামপুর এলাকায় সারাহ সাদিয়া তাজনীন ৩টি মামলায় ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত