পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১৩

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত ও ১৩ জন আহত হয়েছেন। মতিঝিল থানাধীন আরামবাগ এলাকায় বৃহস্পতিবার রাতে পিকআপের ধাক্কায় শাওন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়। শুক্রবার ভোরে যাত্রাবাড়ী থানাধীন শনিরআখড়ায় একটি যাত্রীবাহী লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে একটি ড্রেজার মেশিনের সঙ্গে ধাক্কা লাগলে ১৩ জন আহত হন। নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে। আহতদের ঢামেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত শাওনের বন্ধু সিদ্দিক জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় শাওন ফকিরাপুলের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগতির পিকআপ তাকে পেছন থেকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৩টায় কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। শাওন পরিবারের সদস্যদের সঙ্গে ফকিরাপুলের একটি বাসায় ভাড়া থাকতেন। তার বাবার নাম মিঠু মিয়া, গ্রামের বাড়ি বরিশালে।

এদিকে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনার রাস্তায় থেমে থাকা একটি ড্রেজার মেশিনের সঙ্গে ধাক্কা লাগলে ১৩ যাত্রী গুরুতর আহত হন। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হলেন- জসিম, রহিম, আবুল কাশেম, মহসিন, সুমন, হুমায়ুন কবির, আতিকুর রহমান, ফারুক, রিয়াদ, ইব্রাহীম, আকতার হোসেন, আবদুল মান্নান ও একজন অজ্ঞাত। এর মধ্যে আবদুল মান্নান ও অজ্ঞাত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, ডেমরার সারুলিয়া থেকে যাত্রাবাড়ী যাওয়ার পথে ভোর সোয়া ৪টার দিকে লেগুনার চালক নিয়ন্ত্রণ হারালে বাহনটি থেমে থাকা ড্রেজারের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter