মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩৩০ গ্রাম ৬০৫ পুরিয়া হেরোইন, ৩৩৭৯ পিস ইয়াবা, ১ কেজি ৯৬০ গ্রাম গাঁজা, ৫৫ বোতল ফেনসিডিল ও ১৩টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে শুক্রবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬টি মামলা করা হয়েছে।

৮ চালকের জেল : ট্রাফিক আইন অমান্যকারী গাড়িচালকদের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও বিআরটিএ যৌথভাবে মোবাইল কোর্ট চালিয়ে আট গাড়িচালককে কারাদণ্ড প্রদান করেছে। বৃহস্পতিবার দুপুর বারোটা থেকে ট্রাফিক দক্ষিণ বিভাগের শাহবাগ এলাকায় ও ট্রাফিক উত্তর বিভাগের মেরুল বাড্ডা এলাকায় এ যৌথ অভিযান পরিচালনা করা হয়। শাহবাগ এলাকায় অভিযান পরিচালনা করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান ও মেরুল বাড্ডা এলাকায় অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. রহিম সুজন। এই অভিযানে ৩৬টি মামলায় ৮ জন চালককে কারাগারে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৭ জন বাসচালককে এক মাস করে ও একজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এ সময় ট্রাফিক আইন অমান্যে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় ও সাতটি গাড়িকে ডাম্পিং করা হয়েছে।

পর্যায়ক্রমে ডিএমপির অন্যান্য ট্রাফিক বিভাগেও এই যৌথ অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×