মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৬১

  যুগান্তর রিপোর্ট ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৬১ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত এ বিশেষ অভিযান চলে। গ্রেফতার ব্যক্তিরা মাদক সেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে ৪৬৩ গ্রাম ৪৫৮ পুরিয়া হেরোইন, তিন হাজার ১১৭ পিস ইয়াবা, ৬৫০ গ্রাম ৭০ পুরিয়া গাঁজা, ছয় ক্যান বিয়ার ও ২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

উল্টোপথে চালানোর অভিযোগে ১৯২ গাড়ির বিরুদ্ধে মামলা : উল্টোপথে চালানোর অভিযোগে ১৯২টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ। শুক্রবার দিনভর অভিযান চালিয়ে এসব গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা

নেয়া হয়।

ট্রাফিক অভিযানে সাড়ে ৯ লাখ টাকা জরিমানা : ট্রাফিক আইন অমান্য করায় বিভিন্ন যানবাহনকে ৯ লাখ ৫৪ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ট্রাফিক বিভাগ। এ সময় দুই হাজার ৩৪৭টি মামলাও করা হয়। শুক্রবার এই বিশেষ অভিযান চালানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter