হোটেল সোনারগাঁওয়ে ৫ শতাধিক শিশুর ইফতার

রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান বিমানমন্ত্রীর

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের উদ্যোগে ২৮টি প্রতিষ্ঠানের ৫ শতাধিক শিশুকে ইফতার ও ডিনার করানো হয়েছে। সোমবার হোটেলের গ্র্যান্ড বলরুমে ইফতারের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল। মন্ত্রী ইফতারের আগে বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে শিশুদের সঙ্গে কথা বলেন। এরপর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি প্রতিবন্ধী, অটিস্টিক ও অবহেলিত শিশুদের সঙ্গে ইফতারে অংশ নেয়ার সুযোগ পেয়ে আনন্দিত। এ সময় তিনি শিশুদের কাছে দেশ ও সরকারের জন্য দোয়া চান। পাশাপাশি সবার প্রতি রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন হোটেলের ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর ও জেনারেল ম্যানেজার পলফ্লিটসহ অন্যরা। মো. আলমগীর বলেন, সমাজসেবা কর্মকাণ্ডের অংশ হিসেবে প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের একটি আনন্দমুখর ও স্মরণীয় রমজান উপহার দেয়ার লক্ষ্যে এই ইফতার ও ডিনারের আয়োজন করে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.