মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ১শ’

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা মহানগরীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১০০ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা মাদক ব্যবসা এবং সেবনের সঙ্গে যুক্ত। রোববার ভোর ৬টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত মহানগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান চলে। থানা পুলিশ এবং গোয়েন্দা পুলিশ (ডিবি) এই অভিযান পরিচালনা করে।

ওসিসহ সাত পরিদর্শক বদলি : ডিএমপির দুই থানার ওসিসহ পুলিশ পরিদর্শক পদের সাতজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার ডিএমপি সদর দফতর থেকে এ বদলি করা হয়। বদলি হওয়া পাঁচ কর্মকর্তার মধ্যে লজিস্টিক বিভাগের পরিদর্শক সিদ্দিকুর রহমানকে ডেমরা থানার ওসি, ডেমরা থানার ওসি এসএম কাওসার আহমেদকে আদাবর থানার ওসি এবং আদাবর থানার ওসি শেখ শাহিনুর রহমানকে ডিবির পূর্ব বিভাগে বদলি করা হয়েছে। একই দিন অপর এক আদেশে কাউন্টার টেরোরিজম বিভাগের পরিদর্শক মাহাবুবুর রহমানকে শাহবাগ থানার অপারেশন অফিসার, শাহবাগ থানার অপারেশন অফিসার আবুল কালাম আজাদকে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত), পল্টন থানার অপারেশন অফিসার আবু সিদ্দিককে ওয়ারী থানার অপারেশন অফিসার ও ওয়ারী থানার অপারেশন অফিসার মাহবুব আলমকে পল্টন থানার অপারেশন অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

চকবাজারে ব্যাংকের ম্যানেজারদের সঙ্গে মতবিনিময় : রমজান মাসে ব্যাংকের টাকা স্থানান্তরসহ নিরাপত্তা ব্যবস্থা নিয়ে চকবাজারের সব ব্যাংকের ম্যানেজারদের নিয়ে থানায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রোববার চকবাজার মডেল থানার সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন লালবাগ বিভাগের ডিসি মোহাম্মদ ইব্রাহীম খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×