মুগদায় ইয়াবাসহ কৃষক লীগ নেতা গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্রেফতার

মুগদায় ৫০ পিস ইয়াবাসহ কৃষক লীগের থানা পর্যায়ের এক নেতাকে গ্রেফতার কারা হয়েছে। তার নাম আখতারুজ্জামান। তিনি পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। তিনি মুগদা থানা কৃষক লীগের যুগ্ম সম্পাদক।

সোমবার বিকালে মুগদার ওয়ালটন গলিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে আখতারুজ্জামানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

মুগদা থানার ওসি এনামুল হক যুগান্তরকে বলেন, আখতারুজ্জামান একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। ঢাকার বাইরে থেকে মাদক এনে তিনি ঢাকার বিভিন্ন জায়গায় সরবরাহ করেন।

থানা পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, রাজনৈতিক পরিচয়কে পুঁজি করে আখতারুজ্জামান মুগদা এলাকায় মাদকের বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছেন। দীর্ঘদিন ধরেই আমরা বিষয়টি জানতাম। কিন্তু তাকে হাতেনাতে গ্রেফতার করতে পারছিলাম না। ঢাকার বাইরে থেকে তিনি ইয়াবা সংগ্রহ করেন। পরে ঢাকায় এনে বিক্রি করেন। এমনকি মাদকের চালান তিনি নিজেই বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন। মাদকের চালান সরবরাহের সুবিধার্থে তিনি চাদর ব্যবহার করতেন।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার আখতারুজ্জামানকে গ্রেফতার করা হয়। তার নেতৃত্বে গড়ে ওঠা সিন্ডিকেট শনাক্ত করার কাজ চলছে। তার সহযোগীদের গ্রেফতারে এরই মধ্যে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.