মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৯১

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসেবন ও বিক্রির দায়ে ৯১ জনকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮৩টি মামলা করা হয়েছে।

উত্তরায় জাল নোটসহ গ্রেফতার ২ : উত্তরায় জাল টাকা বাজারজাত করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই যুবক। উত্তরা পশ্চিম থানা পুলিশের এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জনের নাম শাহরিয়ার (২৫) ও স্বপন (২২)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৬টি একহাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উত্তরার ১২নং সেক্টরের ১৯নং রোডে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter