ইয়াবাসহ গ্রেফতার কৃষক লীগ নেতা কারাগারে

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুগদা থানাধীন বড় মসজিদ এলাকায় মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ গ্রেফতার মো. আখতারুজ্জামন ওরফে আক্তার হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদ কারাগারে পাঠানোর এ আদেশ দেন। আখতারুজ্জামান মুগদা থানা কৃষক লীগের যুগ্ম সম্পাদক। এদিন আসামিকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার এসআই মো. মুজিবুর রহমান। অপরদিকে আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

শুনানি শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর ওই আদেশ দেন। মুগদা থানার সহকারী জিআরও জহিরুল ইসলাম যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেছেন। আটক রাখার আবেদনে বলা হয়, আসামি এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব কেনাবেচা করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে যা যাচাই-বাছাই চলছে।

মামলাটির তদন্তের স্বার্থে পরবর্তী সময়ে আসামির রিমান্ড প্রয়োজন হতে পারে। তদন্ত সমাপ্ত না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখা একান্ত প্রয়োজন। আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে ব্যাঘাত ঘটাবে। মামলার নথিপত্র সূত্রে জানা যায়, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৬টার দিকে মুগদা থানাধীন দক্ষিণ মুগদা বড় মসজিন এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’জন পালানোর চেষ্টা করলে এর মধ্যে আখতারুজ্জামানকে ধরতে সক্ষম হয় পুলিশ। আখতারুজ্জামানের দেহ তল্লাশি করে তার প্যান্টের পকেটে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই ঘটনায় রাতেই মুগদা থানার এসআই ওমর ফারুক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×