ডেমরায় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পলাতক

অভিযানে গ্রেফতার ৭

  ডেমরা প্রতিনিধি ২৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডেমরায় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পলাতক

দেশের চলমান মাদকবিরোধী অভিযানে রাজধানীর ডেমরার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়েছে। বর্তমানে এলাকার কোথাও তাদের দেখা মিলছে না বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

ভয়ে অনেকে আবার তাবলিগে চলে গেছে বলেও জানা গেছে। এলাকাবাসীর অভিমত গুলি খেয়ে মৃত্যুর ভয়ে ডেমরার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পালিয়েছে। অথচ অভিযান শুরুর আগেও তারা বীরদর্পে ব্যবসা চালিয়েছে।

বড়ভাঙ্গার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী কুত্তা মিলন, বাঁশেরপুলের আমু, খলাপাড়ার চিহ্নিত রাজুর ভাই কুখ্যাত ইমরান ও তার ভাবি রোকসানা, আবদুল মালেক, কামারগোপের রাসেল, বামৈলের কাঞ্চন মিয়ার ছেলে কামাল হোসেন, মোকলেস মিয়ার স্ত্রী সাহিনা বেগম, মৃত কামিজউদ্দিনের ছেলে আক্কাস আলী, কুখ্যাত চোরা মনিরসহ এলাকার সব চিহ্নিতরাই পলাতক।

এদিকে ডেমরা থানা এলাকায় বৃহস্পতিবার রাতে পুলিশের অভিযানে ৭ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান। এ সময় তাদের কাছ থেকে ৪০৪ পুরিয়া হেরোইন ও ১১৯ পিস ইয়াবা উদ্ধার করে ডেমরা থানা পুলিশ।

শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হল- মো. আলামিন (২০), মো. আল মামুন শুভ (২৪), মো. নাজির (২২), রিয়াজ আহম্মেদ বাবু (২৩), মো. সোহেল রানা (২৮), মো. ইমরান (২৭) ও সবুজ খান (২৩)। এ বিষয়ে বৃহস্পতিবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডেমরা থানায় পৃথক চারটি মামলা হয়েছে।

ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান যুগান্তরকে বলেন, মাদক বিক্রি করা আর মানুষ হত্যা করা সমান অপরাধ। এলাকা থেকে মাদক প্রতিরোধ নয়, নির্মূল করা হবে।

এ লক্ষ্যে পলাতক চিহ্নিত মাদক ব্যবসায়ীদের দ্রুত আইনের আওতায় এনে যথাযোগ্য শাস্তির ব্যবস্থা করা হবে। কোনোভাবেই ডেমরা থানা এলাকায় বড়-ছোট-মাঝারি কোনোপ্রকার মাদক ব্যবসায়ীর বিচরণ করতে দেয়া হবে না।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter