কাশিমপুরে দুই ভাইয়ের ভোটযুদ্ধ

  গাজীপুর প্রতিনিধি ২৩ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাশিমপুরে দুই ভাইয়ের ভোটযুদ্ধ
সাইজউদ্দিন মোল্লা (বাঁয়ে) ও তাহাজ উদ্দিন মোল্লা (ডানে)

গাজীপুর সিটি নির্বাচনে কাশিমপুর এলাকার ৩নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে দুই মোল্লা ভাইয়ের ভোটের লড়াই বেশ জমে উঠেছে। এরা একে অপরের চাচাত-জেঠাত ভাই।

এ ওয়ার্ডে আর কোনো প্রার্থী না থাকলেও এ দুই ভাই বড় দুই দলের সমর্থন নিয়ে নির্বাচনী মাঠে লড়াই করছেন। এদের মধ্যে একজন অধুনালুপ্ত কাশিমপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাইজউদ্দিন মোল্লা (মিষ্টি কুমড়া), অপরজন হলেন একই ইউনিটের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. তাহাজ উদ্দিন মোল্লা, মার্কা হচ্ছে লাটিম।

ওয়ার্ডটি গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিমে কাশিমপুরের বারেন্ডা, পূর্ব ও পশ্চিম এনায়েতপুর, হাতিমারা ও গোবিন্দবাড়ী এলাকা নিয়ে। এখানে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৪৬ জন। ভোট কেন্দ্র রয়েছে দুটি। এ দুটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। একটি হল হাতিমারা স্কুল অ্যান্ড কলেজ ও লালদিঘী দাখিল মাদ্রাসা।

তাহাজ উদ্দিন জানান, কাউন্সিলের প্রার্থী সাইজউদ্দিন সম্পর্কে তার জেঠাত ভাই হলেও তিনি সম্পূর্ণ আলাদা। সরকারি দলে আছেন বিধায় ক্ষমতার বড়াই দেখান।

আমরা বিএনপি সমর্থন করি এটা আমাদের বড় অপরাধ। তাই তার কর্মী-সমর্থকরা আমার কর্মী-সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে, পোস্টার ছিঁড়ে ফেলছে। মোবাইলে হুমকি-ধামকি দিচ্ছে।

নির্বাচনের পর দেখে নেয়ার কথা বলে বেড়াচ্ছে। কিন্তু সাধারণ ভোটারা আমার সঙ্গে আছেন। তারা কেন্দ্রে গিয়ে শান্তিতে ভোট দিতে পারলে আমার জয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ। কিন্তু আশঙ্কার বিষয় হচ্ছে একটাই সাধারণ মানুষ ২৬ জুন ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন কিনা।

অপরদিকে সাইজউদ্দিন জানান, তাহাজ উদ্দিন আমার ছোট (চাচাত) ভাই। আমি যে বংশের সেও একই মোল্লা বংশের। যেসব অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা।

আমার কোনো কর্মী-সমর্থক তার কর্মী-সমর্থককে কোনো প্রকার ভয়ভীতি দেখাচ্ছে না। আমার সঙ্গে কোনো বেয়াদব, নেশাখোর বা উশৃঙ্খল কর্মী রাখি না।

আমার কোনো কর্মী তাদের ভয়ভীতি দেখিয়েছে এমন প্রমাণ দিতে পারলে আমি ওই কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেব। তিনি বলেন, এলাকার ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়েছিলেন বলেই আমি গত নির্বাচনে কাউন্সিলর হয়েছি। গত সাড়ে চার বছরে আমি এলাকার অনেক উন্নয়ন করেছি।

সুখে-দুঃখে, প্রয়োজনে-অপ্রয়োজনেও এলাকার মানুষের পাশে থেকে সেবা করার চেষ্টা করেছি। তাই আমার বিশ্বাস আগামী ২৬ জুনেও সাধারণ ভোটাররা আবার আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমার বিশ্বাস।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×