মাদকবিরোধী অভিযানে দক্ষিণখানে গ্রেফতার ১৭

  যুগান্তর রিপোর্ট ২৪ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী অভিযানে দক্ষিণখানে গ্রেফতার ১৭

রাজধানীর দক্ষিণখানে শনিবার মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২টি ছোরা, ২৩৭ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দক্ষিণখান থানাধীন কোটবাড়ী, ফায়দাবাদ, চৌয়ারীরটেক, বালুরমাঠ, মরঘাট ও মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মিলিত অংশগ্রহণে এ অভিযান পরিচালিত হয়।

৪ পরিদর্শককে বদলি : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৪ পরিদর্শককে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত আদেশে তাদের বদলি করা হয়েছে।

যাদের যেখানে বদলি করা হয়েছে- ঢাকা মহানগর পুলিশের পুলিশ পরিদর্শক মো. আবদুর রউফকে গোয়েন্দা-পশ্চিম বিভাগ, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) এসএম সোবহানকে ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগ, পুলিশ পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেনকে কাউন্টার টেরোরিজম বিভাগ ও জাহানুর আলীকে পুলিশ পরিদর্শক (অপারেশন) দারুস সালাম থানায় বদলি করা হয়েছে। বদলির আদেশ অবিলম্বের কার্যকর করার নির্দেশনা দিয়েছে ডিএমপি।

মাদক রাখার দায়ে গ্রেফতার ৪৬ : রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩২২ পিস ইয়াবা, ১৫৫ গ্রাম ৫১৭ পুরিয়া হেরোইন, ২ কেজি ৩৬০ গ্রাম গাঁজা, ১৪ বোতল ফেনসিডিল ও ৬৯টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter