৫০ কেজি বিস্ফোরকসহ গ্রেফতার ১

  যুগান্তর রিপোর্ট ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শাঁখারীবাজারের শনিমন্দিরের পূর্ব পাশ থেকে ৫০ কেজি বিস্ফোরকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির নাম পবন দত্ত। থানা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশ জানতে পারে, বিপুল পরিমাণ বিস্ফোরকদ্রব্য আতশবাজি (পটকা) বিক্রির জন্য এক ব্যক্তি শাঁখারীবাজারের শনিমন্দিরের পূর্ব পাশে রাস্তায় অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছেন পুলিশ সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে বস্তাবন্দি বিস্ফোরকদ্রব্য ফেলে পালানোর চেষ্টা করে ওই ব্যক্তি। এ সময় পবন দত্তকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে বস্তা থেকে ৫০ কেজি বিস্ফোরকদ্রব্য জব্দ করা হয়।

দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ডিএমপি কমিশনারের : পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শনিবার শীতবস্ত্র বিতরণ করেছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। প্রধান অতিথির বক্তব্যে কমিশনার বলেন, যদি কেউ বিপদে পড়ে থানায় যায় তাকে অবশ্যই সেবা দিতে হবে। এ নিয়ে গড়িমসি করলে তাকে থানায় রাখা হবে না। এ সময় ডিএমপির মতিঝিল বিভাগের আয়োজনে অসহায় মানুষের মাঝে প্রায় ১ হাজার কম্বল বিতরণ করেন পুলিশ কমিশনার। এছাড়াও ওয়ারী বিভাগের আয়োজনে রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে ১২শ’ পিস কম্বল ও ৩০০ পিস বাচ্চাদের শীতের কাপড় বিতরণ করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter