হোল্ডিং নম্বর নেবেন কিভাবে

  যুগান্তর ডেস্ক    ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তরে ৫টি ও দক্ষিণের ৫টি মোট ১০টি অঞ্চলে হোল্ডিং নম্বর দেয়া হয়। উত্তরের ৫টি অঞ্চল হচ্ছে- উত্তরা-০১, মিরপুরে-২, মহাখালী-৩, মিরপুর দশে-০৪, কাওরান বাজার-০৫। দক্ষিণের ৫টি অঞ্চল হচ্ছে- নগর ভবন ১২ তলা-০১, নগর ভবন ২য় তলা-০২, আজিমপুর -০৩, খিলগাঁও -০৪, সায়দাবাদ-০৫।

কী কী কাগজ লাগবে : খালি প্লট অথবা নির্মাণাধীন বাড়ির জন্য নতুন হোল্ডিং নম্বরের জন্য আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে যা করতে হবে-

১. কর কর্মকর্তা বরাবর সাদা কাগজে আবেদন করতে হবে। ২. আবেদনপত্রের সঙ্গে সংযুক্তি- ক. মালিকানা দলিল, খ. ভূমি মিউটেশন- # খাজনার রশিদ # ডিসিআর # নামজারী জমাভাগের প্রস্তাবপত্র। ৩. রাজউকের প্লট হলে রাজউক অফিসের নামজারি লাগবে।

ফি কত লাগবে : নতুন হোল্ডিং নম্বর নিতে হলে ১০ হাজার টাকা ফি নির্ধারণ করা হয়েছে। এ টাকা কর কর্মকর্তা ট্রেজারি চালানের মাধ্যমে জমা প্রদান করেন।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter