জন্মাষ্টমীতে নিয়ন্ত্রিত থাকবে ঢাকার যান চলাচল

  যুগান্তর রিপোর্ট ০১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিএমপি
ডিএমপি। ফাইল ছবি

শ্রীকৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে রোববার রাজধানী ঢাকার যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। যানজট এড়াতে নগরবাসী, যানবাহন মালিক ও শ্রমিকদের সহযোগিতা চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার জানানো হয়, রোববার জন্মাষ্টমীর প্রধান শোভাযাত্রা শুরু হবে ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে। শেষ হবে বাহাদুর শাহ পার্কে গিয়ে।

শোভাযাত্রা চলাকালে যানজট এড়াতে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিকল্প রাস্তা ব্যবহার করতে অনুরোধ করা হয়েছে।

এতে বলা হয়, শোভাযাত্রা ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে পলাশী বাজার মোড়-জগন্নাথ হল-কেন্দ্রীয় শহীদ মিনার-দোয়েল চত্বর-হাইকোর্ট বটতলা-সরকারি কর্মচারী হাসপাতাল-ফিনিক্স রোড (পুলিশ হেড কোয়ার্টার্সের সামনে) গোলাপ শাহ মাজার-বঙ্গবন্ধু স্কয়ার-গুলিস্তান (সার্জেন্ট আহাদ বক্সের সামনে)-নবাবপুর রোড-রায় সাহেব বাজার মোড় হয়ে-বাহাদুর শাহ পার্ক পর্যন্ত যাবে।

বিজ্ঞপ্তিতে এসব সড়ক বাদে বিকল্প সড়ক ব্যবহার করতে অনুরোধ জানিয়েছে ডিএমপি।

রূপনগরে দুই ডাকাত গ্রেফতার

রাজধানীর রূপনগর থানা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির চেষ্টাকালে দু’জনকে গ্রেফতার করেছে রূপনগর থানা পুলিশ। গ্রেফতাররা হলো সুমন (২৯) ও সুজন (২২)। তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দুটি ছোরা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত ১১টায় রূপনগর থানাধীন বেড়িবাঁধ এগ্রোভিটার মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রূপনগর থানায় মামলা হয়েছে।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৮

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৬৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ২৫২৪ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৪০৮ গ্রাম ৪০ পুরিয়া হেরোইন, ৬১ কেজি ৮৫০ গ্রাম ১৩২ পুরিয়া গাঁজা ও ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৪টি মামলা রুজু হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter