মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৯

  যুগান্তর রিপোর্ট ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদক

মতিঝিল এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মতিঝিল, খিলগাঁও, রামপুরা ও সবুজবাগ থানা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মিলিত অংশগ্রহণে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে গ্রেফতারদের কাছ থেকে ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা, ৫০ পিস ইনজেকশন ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

ট্রাফিক আইন ভঙ্গের দায়ে ৫ হাজার ৫৬৩ মামলা : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ।

দৈনন্দিন কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান নিয়মিতভাবে রাজধানীতে পরিচালনা করা হয়। সোমবার দিনভর রাজধানীর বিভিন্ন স্থানে এ সংক্রান্ত অভিযান চলে। এ সময় ৫ হাজার ৫৬৩টি মামলা ও ৩ লাখ ৬ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে ৬০টি গাড়ি ডাম্পিং ৮৫৯টি গাড়ি রেকার করা হয়। ট্রাফিক সূত্রে আরও জানা যায়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৩৯৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৪৯টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৬টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৫টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter