পরকীয়া ও পারিবারিক কলহের জের

উত্তরখানে বিষমিশ্রিত কোক পান করিয়ে প্রবাসী স্বামীকে হত্যা

  যুগান্তর রিপোর্ট ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোমলপানীয়

উত্তরখানের কুনিপাড়ায় সোমবার রাতে ইঁদুর মারার ওষুধ মিশ্রিত কোক (কোমলপানীয়) পান করিয়ে প্রবাসী স্বামীকে হত্যা করেছে স্ত্রী।

নিহত ব্যক্তির নাম কামাল উদ্দিন (৩৮)। পুলিশ স্ত্রী সুমি আক্তারকে গ্রেফতার করে দু’দিনের রিমান্ডে নিয়েছে। এ দম্পতির আড়াই বছরের এক পুত্রসন্তান রয়েছে।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন যুগান্তরকে বলেন, পারিবারিক কলহ ও পরকীয়ার জেরে প্রবাসী যুবক কামালকে হত্যা করা হয়েছে। তার স্ত্রী সুমি প্রথমে ঘটনাটি স্বীকার করেনি। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে।

পুলিশ জানায়, পরকীয়ার জের ধরে দু’বছর সুমিকে তার বাবার বাড়ি গাজীপুরের কালিয়াকৈরে যেতে দেয়নি শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে সুমি চরম ক্ষিপ্ত ছিল।

পাঁচ মাস আগে তার স্বামী সৌদি আরব থেকে দেশে ফেরেন। এক যুবকের সঙ্গে সুমির প্রেমের সম্পর্ক রয়েছে বলে তার স্বামী কামালের অভিযোগ ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর জের ধরেই কালামকে হত্যা করার পরিকল্পনা করে সুমি। ঘটনার দিন রাতে এক লিটারের কোক নিয়ে বাড়ি ফেরেন কামাল।

কিছুক্ষণ পর সেই কোকে ইঁদুর মারার ওষুধ মিশিয়ে গ্লাসে ঢেলে তার স্বামী কামালকে দেন সুমি। কোক পান করার পরই কামালের বিষক্রিয়া শুরু হয়। এ সময় পরিবারের লোকজন সুমিকে সন্দেহ করলে সুমি নিজেও সামান্য কোক পান করে। কৌশলে অবশিষ্ট কোক ফেলে দেয়।

পরে স্বামী-স্ত্রী দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় কামালের মৃত্যু হয়। সুমিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পুলিশের একটি সূত্র জানায়, কামাল সৌদি আরবে যাওয়ার পর সুমির সঙ্গে ওই যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুই বছর আগে এ নিয়ে পারিবারিকভাবে সালিশও হয়েছিল। কামাল হত্যার ঘটনায় তার বড়বোন ফরিদা খাতুন মঙ্গলবার উত্তরখান থানায় সুমির বিরুদ্ধে হত্যা মামলা করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter