সেনা সদস্যসহ ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৃত্যু

পৃথক ঘটনায় সেনা সদস্যসহ ৬ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- ক্যান্টনমেন্ট রেল গেটে মো. আবদুর রাজ্জাক, রামপুরায় শম্পা বিশ্বাস, কদমতলীতে ওমর ফারুক, সূত্রাপুরে নয়ন, ধানমণ্ডিতে জান্নাতুল ফেরদৌস আয়েশা ও খিলক্ষেতে ওমর আলী।

বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঢাকা রেলওয়ে সূত্র জানায়, স্টাফ রোড রেল ক্রসিংয়ে ঢাকাগামী যমুনা এক্সপ্রেস নামে ট্রেনের নিচে কাটা পড়ে সেনা কর্পোরাল আবদুর রাজ্জাকের মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকালে হেঁটে ক্যান্টনমেন্ট থেকে ডিউটি পোস্টে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। তিনি ঢাকা ক্যান্টনমেন্টে থাকতেন। বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার সেলাদিয়া গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে আবদুর রাজ্জাক।

রামপুরা থানার এসআই হুমায়ন কবির বলেন, সকালে রামপুরার তিতাস রোডের বি ব্লকের ৩৯ নম্বর বাসা থেকে ইডেন কলেজের গণিত বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্রী শম্পার লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের অবনতির কারণে বাসার বাথরুমের গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছে। মাগুরা জেলার শালিখা উপজেলার খগেন্দ্রনাথের মেয়ে শম্পা। মৃত ওমরের মা রুনা আক্তার জানান, বৃহস্পতিবার সকালে জুরাইনের বাসার পাশে একটি ২ তলা বাসার ছাদে খেলতে গিয়ে নিচে পড়ে মৃত্যু হয় ওমরের।

মৃত নয়নের মামা মো. জনি বলেন, ১ মাস আগে সূত্রাপুর লোহারপুল খালপাড় ১৭ কেপি রোডে তার বাসায় বেড়াতে আসে নয়ন। বৃহস্পতিবার সকালে পাশের একটি টিন শেড বাসার চালে উঠে ঘুড়ি পাড়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।

বৃহস্পতিবার সকালে ধানমণ্ডির ৯/এ নম্বর রোডের ৯৫ নম্বর বাড়ির ২য় তলায় গৃহকর্ত্রী রওশনারা বেগমের বাসা থেকে আয়েশা নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, খিলক্ষেত এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক ওমর আলী মারা গেছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter