মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬২

  যুগান্তর রিপোর্ট ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদক সেবন

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৮৯৬৩ পিস ইয়াবা, ১ কেজি ৫৫৪ গ্রাম ১২ পুড়িয়া হেরোইন, ১২ কেজি ৭৫০ গ্রাম ৪০ পুরিয়া গাঁজা ও ১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩টি মামলা করা হয়েছে।

লাইভ ফায়ারিং অনুশীলনের উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার : প্রশিক্ষণের মাধ্যমে ফোর্সের সক্ষমতা ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘অস্ত্র চালনা সম্পর্কিত বিশেষায়িত প্রশিক্ষণ কোর্স লাইভ ফায়ারিং অনুশীলন’ চালু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

বৃহস্পতিবার বিকালে ডিএমপির পিআরঅ্যান্ডএইচআরডি বিভাগ আয়োজিত পুলিশ অফিসার্স বহুমুখী সমবায় সমিতি প্রাঙ্গণ, পূর্বাচল, ঢাকায় এ প্রশিক্ষণের উদ্বোধন করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। এ প্রশিক্ষণে ৮টি ব্যাচে মোট ৪০০০ পুলিশ সদস্যকে গ্যাসগান, শটগান এবং শর্টআর্মসের প্রশিক্ষণ দেয়া হবে।

এ সময় ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মহানগরীর দুই কোটি মানুষের জানমালের, সরকারি সম্পদের নিরাপত্তার দায়িত্ব ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওপর অর্পিত। বিগত বছরগুলোতে এই দায়িত্ব টিম ডিএমপির সদস্যরা সফলতার সঙ্গে, সাহসিকতার সঙ্গে, পেশাদারিত্বের সঙ্গে পালন করেছে।

তিনি বলেন, আমাদের দায়িত্ব পালনে আমরা শতভাগ সফল। এই সফলতা নির্ভর করে আমাদের নৈতিক ও মানসিক শক্তি এবং দক্ষতা ও সক্ষমতার ওপর। এ জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর প্রতিটি সদস্য যাতে আরও বেশি পেশাদারিত্ব ও দক্ষতার সঙ্গে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে সেজন্যই এই বিশেষায়িত প্রশিক্ষণ কোর্স চালু করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter