ছিনতাইকারী ধরে দেয়া অন্তরা পেলেন সাহসিকতার পুরস্কার

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছিনতাইকারী

অন্তরা রহমান (২২)। পরিবারের সঙ্গে থাকেন রামপুরা বনশ্রীতে। ১৭ আগস্ট রিকশায় যাত্রাবাড়ীতে এক আত্মীয়র বাসায় যাচ্ছিলেন।

সন্ধ্যা ৬টায় তাকে বহনকারী রিকশাটি জনপদ মোড়ে পৌঁছতেই এক ছিনতাইকারী তার ভ্যানিটি ব্যাগে টান দেয়। ব্যাগটি নিয়ে দৌড় দেয় ওই ছিনতাইকারী। অন্তরাও পিছু নেন ওই ছিনতাইকারীর। একটি চলন্ত বাসে উঠে পড়ে ওই ছিনতাইকারী।

অন্তরাও উঠে পড়েন ওই বাসে। কলার চেপে ধরেন ওই ছিনতাইকারীর। এরপর পুলিশে সোপর্দ করেন ছিনতাইকারীকে। সেই অন্তরাকে সাহসী নারী হিসেবে পুরস্কৃত করলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে আগস্ট/২০১৮ মাসিক অপরাধ সভায় সাহসী এই নারীকে সাহসিকতার স্বীকৃতিস্বরূপ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এ সময় সাহসী এ নারীর উদ্দেশে কমিশনার বলেন, আমাদের সামনে রয়েছেন সাহসী একজন নাগরিক অন্তরা রহমান। তিনি তার বীরত্বপূর্ণ সাহসিকতার জন্য দৃষ্টান্ত হয়ে থাকবেন। ছিনতাইকারী তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে গেলে তিনি নিশ্চুপ না থেকে অত্যন্ত সাহস নিয়ে ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন। যা অত্যন্ত প্রশংসনীয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter