মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৫

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ২৮ পিস ইয়াবা, ৩৬৪ গ্রাম এক হাজার ৭২৬ পুরিয়া হেরোইন, ৯৫৫ গ্রাম গাঁজা, ৪০ বোতল ফেনসিডিল ও ১১টি ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে ৪০টি মামলা করা হয়েছে।

ফেসবুকে মিথ্যা তথ্য দেয়ায় গ্রেফতার পাঁচ : ‘দ্য খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড’ বা ‘ঢাকা ক্রেডিট’কে নিয়ে ফেসবুকে মিথ্যা তথ্য ও ভিডিও ছড়ানোর অভিযোগে দায়ের হওয়া মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন এলবার্ট প্রদীপ ব্যাপারী, জুয়েল সামুয়েল কোড়াইয়া, জয়ন্ত রোজারিও, স্টিভ যোসেফ ও মিজানুর রহমান।

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

ট্রাফিকের অভিযান : ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে পুলিশ ৪ হাজার ৮৪২টি মামলা করেছে। অভিযানে ২৯ লাখ ৯২ হাজার ৭৬০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ট্রাফিক অভিযানে ৫৯টি গাড়ি ডাম্পিং ও ৮৪৬টি গাড়ি রেকার করা হয়। উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৩৩০টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ৪৭টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৮টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ৮টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter