ডিএসসিসির সংবাদ সম্মেলন

পরিচ্ছন্নতা কর্মসূচির রেকর্ডের ভাগিদার সবাই

  যুগান্তর রিপোর্ট ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করে বিশ্বে ইতিহাস গড়ল ঢাকা। এ গৌরব ঢাকাবাসীর, বাংলাদেশের সব নাগরিকের। কেননা, ঢাকা বাংলাদেশের রাজধানী। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে এ পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করায়, এ অর্জন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়।

ডিএসসিসি নগরভবনে মঙ্গলবার ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড’ বিষয়ে সংবাদ সম্মেলনে ডিএসসিসি মেয়র এসব কথা বলেন। ১৩ এপ্রিল ওই কর্মসূচি পালিত হয়। আর বিশ্বরেকর্ডের স্বীকৃতি মিলেছে ২৪ সেপ্টেম্বর।

অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির পরিচ্ছন্নতা কর্মসূচির অংশীজন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও গাজী গ্রুপের চেয়ারম্যান গোলাম দস্তগীর গাজী এবং জিটিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ প্রমুখ।

সাঈদ খোকন বলেন, সবচেয়ে বেশি মানুষ মিলে কোনো এলাকা পরিচ্ছন্ন করার বিশ্বরেকর্ড মলিন হয়ে যাবে যদি আমরা আমাদের শহরকে পরিচ্ছন্ন রাখতে না পারি। সবাই মিলে সচেতন হয়ে আমাদের শহরকে পরিচ্ছন্ন রাখতে হবে।

গোলাম দস্তগীর গাজী বলেন, এ অর্জন কেবল ঢাকাবাসীর নয়, এ অর্জন গোটা বাঙালি জাতির।

আমান আশরাফ ফয়েজ বলেন, জিটিভি বিশ্বাস করে, মানুষ যা দেখতে চায় তা দেখতে পাওয়াটা তার অধিকার। ডিএসসিসির মেয়র সব নাগরিকের সমর্থন নিয়ে এ নগরীকে পরিছন্ন দেখতে চান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter