ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না

-মোহাম্মদ নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৯ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ করে বলেছেন- ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না। নেত্রীকে জেল থেকে বের না করে বিএনপি এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে। দলের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই মন্তব্য করে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের নেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে, তারা উন্নয়নের পক্ষে না জঙ্গিবাদ ও অন্ধকারের পক্ষে। যারা জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে, এ দেশের জনগণ তাদের ভোট দেবে না।

তিনি বৃহস্পতিবার বিকালে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সভা শেষে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুরের সোনামুখীতে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে মন্দিরে গিয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে তিনি স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর কর্তৃক বাস্তবায়নাধীন বহুলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র পুনঃনির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

জনসভায় মোহাম্মদ নাসিম বলেছেন, ঐক্যের নামধারী এক/এগারোর কুশীলব এবং গণতন্ত্রের শত্রু জনবিচ্ছিন্ন কিছু রাজনৈতিক ব্যক্তি জ্বালাও পোড়াও আন্দোলনকারীদের সঙ্গে যোগ দিয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছেন। নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্র করছেন। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছেন। দেশের জনগণ তাদের চক্রান্তের কালো হাত গুঁড়িয়ে দেবে। তিনি আরও বলেন, ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায় না। কোনো দল বা জোটের নির্বাচন ভণ্ডল করার ক্ষমতা নেই। যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। বর্তমান সরকার স্বাস্থ্য খাতসহ সব ক্ষেত্রে উন্নয়নের যে রোলমডেল সৃষ্টি করেছে, তার পরিপ্রেক্ষিতেই জনগণ নৌকা মার্কায় আবার বিপুলভাবে ভোট দেবে।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। বক্তব্য রাখেন প্রকৌশলী আবদুল হামিদ, আবু ইউসুফ সূর্য্য, আবদুল লতিফ তারিন, শামসুজ্জামান আলো, আবদুল বারি তালুকদার, মঈন উদ্দিন খান চিনু, আবদুল হাকিম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter