দেশের মানুষ বিপুল উৎসাহ উদ্দীপনায় নির্বাচনমুখী

-স্বাস্থ্যমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের মানুষ বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে নির্বাচনমুখী হয়ে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নির্বাচনে সব দল আসায় দেশে ভোটের উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে। বর্তমান সরকার দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছে। বিদ্যুৎ সংকটের সমাধান করেছে। জনগণের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে। পদ্মা সেতু নির্মাণ শুরু করাসহ যোগাযোগ ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে। গ্রামে গ্রামে তথ্যপ্রযুক্তি সেবা সহজলভ্য করেছে বলে আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে জনগণ ঐক্যবদ্ধ থাকবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

রোববার রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. শাহ গোলাম নবী, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. আমিন আহমেদ খান উপস্থিত ছিলেন। স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে চিকিৎসধীন রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালের সেবার মান সম্পর্কে খোঁজখবর নেন। হাসপাতালের সভাকক্ষে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ে মন্ত্রী বলেন, সরকার জনগণের স্বাস্থ্যমান পৌঁছে দিতে রাজধানীসহ সারা দেশে নতুন নতুন হাসপাতাল নির্মাণ করে অত্যাধুনিক চিকিৎসাসেবা নিশ্চিত করেছে। রাজধানীর বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতাল নির্মাণের উদ্যোগ হিসেবে মুগদায় পাঁচশ’ শয্যার অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করেছে যাতে শহরের উপকণ্ঠের জনগণ দ্রুত চিকিৎসা পেতে পারে। এ সময় চিকিৎসদের আন্তরিকতার সঙ্গে চিকিৎসা নিশ্চিত করতে আহ্বান জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×