ভোলা-১: তোফায়েলের ১৩ দিনের আনুষ্ঠানিক প্রচার শুরু

  ভোলা প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রচারণা

জাতীয় সংসদ নির্বাচনে টানা ১৩ দিনের প্রচার কর্মসূচি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন ভোলা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সোমবার জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের দফতরে নৌকা প্রতীক বরাদ্দ দেয়ার পর তোফায়েল আহমেদ সাংবাদিকদের কাছে ওই সময় থেকে প্রচারণা শুরু বলে উল্লেখ করেন। তবে বিজয় দিবসের দিন তিনি ঢাকায় অবস্থান করবেন।

তোফায়েল আহমেদের প্রচারণার কর্মসূচি হচ্ছে- সোমবার আলীনগর স্কুল অ্যান্ড কলেজ মাঠে ও ধনিয়া ইউনিয়নের ইলিয়াস মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে পথসমাবেশ। আজ ভেলুমিয়া ইউনিয়নের জৈনপুর হুজুরের মাঠে ও ভেদুরিয়া ইউনিয়নে ব্যাংকেরহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাবেশ।

আগামীকাল বিকালে চরসামাইয়া ইউনিয়নে পণ্ডিত বাড়ির দরজায় ৬ নম্বর ওয়ার্ডে ও ওই দিন সন্ধ্যায় বাপ্তা ইউনিয়নে চরনোয়াবাদ চৌমুহনী মাদ্রাসার মাঠে বৈঠক। ১৩ ডিসেম্বর বিকালে পশ্চিম ইলিশা ইউনিয়নে জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে সমাবেশ।

ওই দিন সন্ধ্যায় পূর্ব ইলিশা ইউনিয়নে বাঘারহাওলা নিজাম উদ্দিন স্কুল মাঠে সমাবেশ। ১৪ ডিসেম্বর বিকালে রাজাপুর জনতা বাজার ওবায়দুল হক স্কুল মাঠে ও ওই দিন সন্ধ্যায় শিবপুর ইউনিয়নে রতনপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাবেশ। ১৫ ডিসেম্বর উত্তর দিঘলদী ইউনিয়নের গুইংগারহাট মাধ্যমিক স্কুল মাঠে ও ওই দিন সন্ধ্যায় কাচিয়া ইউনিয়নের পরানগঞ্জ হালিমা খাতুন মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাবেশ করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

১৬ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত নেতাকর্মীদের প্রচারণা চললেও ওই সময় তোফায়েল আহমেদের কর্মসূচি রাখা হয়নি। ২১ ডিসেম্বর বিকালে আলীনগর ইউনিয়নের পেশকার বাড়ির মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও ওই দিন সন্ধ্যায় গুলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সমাবেশ। ২২ ডিসেম্বর ভেদুরিয়া ইউনিয়নের মাঝিরহাট বালুর মাঠ ও ওই দিন সন্ধ্যায় নুরু মাস্টারের বাড়ির দরজায় উঠোন বৈঠক। ২৩ ডিসেম্বর বাপ্তা ইউনিয়ন পরিষদ চত্বরে ও ওই দিন সন্ধ্যায় চরসামাইয়া নতুনহাট বাজারে উঠোন বৈঠক।

২৪ ডিসেম্বর কাচিয়া ইউনিয়নে সাহামাদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে, ওই দিন সন্ধ্যায় পশ্চিম ইলিশা ইউনিয়নে মালের হাটে সমাবেশ। ২৫ ডিসেম্বর বিকালে শিবপুর ইউনিয়নের কালিকীর্তি রোকেয়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে ওই দিন সন্ধ্যায় রাজাপুর ইউনিয়নে শান্তিরহাট ইসলামিয়া মাধ্যমিক স্কুল মাঠে বৈঠক।

২৬ ডিসেম্বর বিকালে উত্তর দিঘলদী শহীদ সালাম মাধ্যমিক বিদ্যালয় মাঠ, সন্ধ্যায় পূর্ব ইলিশা মৌলভীরহাট হোসানিয়া ডিগ্রি মাদ্রাসা মাঠে বৈঠক। ২৭ ডিসেম্বর প্রচারণার সব চেয়ে বড় সমাবেশ ভোলা সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে সমাবেশ করা হবে। ওই সব উঠোর বৈঠক ও সমাবেশে বক্তব্য রাখবেন তোফায়েল আহমেদ।

ঘটনাপ্রবাহ : ভোলা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×