শান্তি ও উন্নয়নের জন্য দেশের মানুষ নৌকায় ভোট দেবে

মোহাম্মদ নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নির্বাচন

নৌকায় ভোট দিয়ে মানুষ শান্তিতে ও স্বস্তিতে আছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আগামী নির্বাচনেও এ দেশের মানুষ উন্নয়ন ও শান্তির জন্য নৌকায় ভোট দেবে। সারা দেশে নৌকার গণজোয়ার দেখে ওরা (বিএনপি) স্তম্ভিত হয়ে পড়েছে। জনগণের কাছে ভোট চাইতে সাহস পাচ্ছে না। অথচ মিথ্যা অভিযোগ করে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে।

নাসিম তার নির্বাচনী এলাকা কাজিপুরের যমুনা নদীবেষ্টিত চরগিরিশ ও মনসুরনগর ইউনিয়নে পৃথক দুটি বিশাল নির্বাচনী জনসভায় রোববার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। তিনি দুর্গম চরের পথে পথে কৃষক-শ্রমিকসহ খেটে খাওয়া সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।

বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্র“ উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল, এটা প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে জনগণের ভোটে এ সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতারা বলেছিল তারা এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না। আমরা বলেছিলাম, শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে। তারা হেরে গিয়ে নাকে খত দিয়ে নির্বাচনী মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লালকার্ড দেখিয়ে দেবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। ৩০ ডিসেম্বরের ফাইনাল খেলায় আপনাদের জনগণ ভোট না দিয়ে হারিয়ে দেবে।

পৃথক এ দুটি জনসভায় মোহাম্মদ নাসিম আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে এ দুর্গম চরের মানুষের জীবনমানের অনেক উন্নয়ন হয়েছে। নির্মাণ হয়েছে পাকা সড়ক, শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানসহ অনেক সরকারি স্থাপনা। এসব চরে এখন ইঞ্জিনচালিত যানবাহন চলাচল করে, সোলার ও বিদ্যুৎ বাতি জ্বলে, মূল ভূখণ্ডের সঙ্গে পাল্লা দিয়ে চরের মানুষও এগিয়ে যাচ্ছে। মনসুরনগর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক মাস্টার।

আর চরগিরিশ ইউনিয়ন আয়োজিত হাইস্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আবদুস সামাদ। বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ স্থানীয় নেতারা।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×