এসএসসি পরীক্ষার্থীসহ সড়কে নিহত ৫

নবীগঞ্জ ও লালপুরে আহত ৭

  যুগান্তর ডেস্ক ১৫ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জে লরিচাপায় এসএসসি পরীক্ষার্থী, টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী, শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় মুসল্লি, যশোরের অভয়নগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক এবং বগুড়ায় ব্যাটারিচালিত অটোভ্যান উল্টে এক শিক্ষক নিহত হয়েছেন। এছাড়া হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক্টরচাপায় দুই কলেজছাত্রী ও নাটোরের লালপুরে গাছে মাইক্রোবাসের ধাক্কায় ৫ জন আহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ-হোসেনপুর মহাসড়কের সদর উপজেলার খিলপাড়ায় ট্রাক্টরের ধাক্কায় নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম জান্নাতুল ফেরদাউস ঊর্মি (১৯)। সোমবার সকালে মোটরসাইকেলের পেছনে বসে প্রাইভেট পড়তে যাচ্ছিল সে। পথে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় ছিটকে পড়ে তার মৃত্যু হয়। গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক ঊর্মির দেবর আবু উবায়দা। ঊর্মি মারিয়া ইউনিয়নের উত্তর প্যারাভাঙ্গা গ্রামের আল জাবের বাতেনের স্ত্রী এবং করিমগঞ্জ উপজেলার সালুয়াকান্দি গ্রামের জিয়াউল হক খোকনের মেয়ে।

মির্জাপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক্টরচাপায় নিহত মোটরসাইকেল আরোহী হলেন জামুর্কী ইউনিয়নের উফুল্কী গ্রামের মৃত আমির মিয়ার ছেলে মিনহাজ (৬০)। সোমবার ভাতগ্রাম ইউনিয়নের চৌদ্দপাড়া ভাতগ্রাম এলাকায় বালুভর্তি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মিনহাজ মারা যান।

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাকচাপায় নিহত মুসল্লির নাম আবদুল জলিল (৫৫)। তিনি উপজেলার নয়াকান্দা গ্রামের কদম আলীর ছেলে। সোমবার ভোরে যোগানিয়া কান্দাপাড়া সাইব আলীর মোড়ে নকলা-নাকুগাঁও মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জলিল ও তার বড় ভাই সেকান্দর আলী ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশে বের হন। এ সময় জলিল রাস্তা পার হওয়ার সময় একটি সারবোঝাই ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অভয়নগর (যশোর) : নওয়াপাড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ট্রাকচালকের নাম মেহেদী হাসান বাদশা (২২)। রোববার রাত ৯টার দিকে নওয়াপাড়া চেঙ্গুটিয়ার উপহার ফিলিং স্টেশনের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা হয়। সংঘর্ষের পর ট্রাক দুটিতে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা একটি ট্রাকের চালকের আসন থেকে বাদশার লাশ উদ্ধার করে। বাদশা ঝিনাইদহের কালীগঞ্জের শাহাপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

বগুড়া : সদরে ব্যাটারিচালিত অটোভ্যান উল্টে মারা যাওয়া শিক্ষক হলেন আফাজ উদ্দিন (৫৫)। রোববার সন্ধ্যায় পিরব মাঠপাড়ায় দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। গভীর রাতে বগুড়া শজিমেক হাসপাতালে তিনি মারা যান। আফাজ উদ্দিন শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়নের রামপুর ভালুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি পিরবের সিহালীহাট থেকে অটোভ্যানে রামপুর ভালুঞ্জা গ্রামের বাড়ি ফিরছিলেন।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জে ট্রাক্টরচাপায় আহত দুই কলেজছাত্রী হলেন গয়াহরি গ্রামের হরিবল দাশের মেয়ে জনি দাশ ও হেমেন্ড দাশের মেয়ে পলি দাশ। শহরতলীর বানিয়াচং রোডের রাজাবাদ রাইছ মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তারা নবীগঞ্জ আইডিয়াল উইমেন্স কলেজের দ্বাদশ শ্রেণীর।

লালপুর (নাটোর) : নাটোরের লালপুরে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় আহতরা হলেন উপজেলার বোদ্দনাথপুর গ্রামের মৃত কদম আলীর ছেলে মো. ইব্রাহীম ও রুস্তম আলীর ছেলে সেলিম রেজা, নবীনগর গ্রামের সিদ্দিক প্রামাণিকের ছেলে সাহিন ইসলাম, রেজাউল করিম এবং বধিরামপুর গ্রামের জাকার বিশ্বাসের ছেলে জেকের আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×