সিলেট আইনজীবী সমিতি

নতুন সভাপতি জামিল সম্পাদক হোসেন

  সিলেট ব্যুরো ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে অ্যাডভোকেট জামিলুল হক জামিল ৪৫৩ ভোট পেয়ে সভাপতি ও অ্যাডভোকেট হোসেন আহমেদ ৫৯০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার এ নির্বাচন অনুষ্ঠিত হলেও ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয় মধ্যরাতে।

নির্বাচনে সহসভাপতি ১ পদে মো. মুছলেহ উদ্দিন ও লাইব্রেরি সম্পাদক পদে আবদুল করিম আকবরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সহসভাপতি (২) এখলাসুর রহমান ৬১৬ ভোট পেয়ে ও যুগ্ম সম্পাদক জোহরা জেসমিন ৪৩৭ ভোট ও শঙ্কর লাল দাশ ৪৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচনে সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা রাশিদা সাঈদা খানম ৬০৩ ভোট, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আলী হায়দার ফারুক ৪৫৮ ভোট, সহসম্পাদক সাইফুর রহমান রানা ৭০৫ ভোট, রবিউল ইসলাম ৬০৯ ভোট ও আবদুল্লাহ আল হেলাল ৫৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। কার্যকরী সদস্যদের ১১টি পদে আজিজুর রহমান ৯৩৬ ভোট, দীনা ইয়াসমিন ৯০৯ ভোট, আবদুল মান্নান চৌধুরী ৮৭৬ ভোট, আখতার হোসেন খান ৮১৭ ভোট, এএসএম আবদুল গফুর ৭৯১ ভোট, জমিরুল ইসলাম ৭৮৫ ভোট, ছয়ফুল হোসেন ৭২৪ ভোট গৌর বিকাশ চৌধুরী ৭২১ ভোট, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী ৭১৮ ভোট, ফজলুর রব ৭১৬ ভোট, ওবায়দুর রহমান ৭১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ৬৭০ ভোট পেয়ে আলী মোস্তফা মিশকাতুন্নুর প্রধান নির্বাচন কমিশনার, ৬১৬ ভোট পেয়ে সহ-নির্বাচন কমিশনার মোখলেসুর রহমান ও নেপাল চন্দ্র চন্দ ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×