টঙ্গীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

স্বামী গ্রেফতার

  ঢাকা (উত্তর) প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যৌতুকের দাবিতে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা করেছে পাষণ্ড স্বামী। নিহতের নাম আফরোজা আক্তার পুষ্প। শুক্রবার টঙ্গীর পাগার এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ড ধামাচাপা দিতে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে ঘাতক লিটন মিয়া। পুলিশ লিটনকে গ্রেফতার ও লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় শনিবার নিহতের বড় ভাই টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন।

আফরোজার জান্নাতুল মাওয়া আফরা নামে এক কন্যা রয়েছে। এছাড়া সে ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল বলেও তার স্বজনরা জানায়। নিহতের ভাই আজমুল হক জানান, প্রায় ২ বছর আগে ফেনি জেলার পরশুরাম থানার দক্ষিণ বাউরখুমা গ্রামের মৃত ফয়েজ আহম্মেদের ছেলে লিটন মিয়ার সঙ্গে আফরোজার বিয়ে হয়। শুক্রবার রাত ৯টার দিকে আমার মেজ ভাই নাজমুল হক রিয়াজ বোন আফরোজাকে ফোন করলে সে জানায়, যৌতুকের জন্য তার স্বামী ও ভাইয়েরা মিলে তাকে মারধর করছে। রাত ১১টায় ওই বাড়ির মালিক আমার ভাইয়ের ফোন নম্বরে জানান, আমার বোন মৃত অবস্থায় টঙ্গী সরকারি হাসপাতালে রয়েছে। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে এবং অভিযুক্ত লিটন মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×