এটুআই’র ডিজিটাল সেন্টারগুলোতে সেবা দেবে রবি

  যুগান্তর ডেস্ক    ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রবি

দেশব্যাপী বিস্তৃত ৫ হাজার ২৯৫টির বেশি ডিজিটাল সেন্টার থেকে গ্রাহকসেবা গ্রহণ করার সুযোগ পাবেন দেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি’র গ্রাহকরা। বন্দরনগরী চট্টগ্রামে সম্প্রতি ২০১৯ সালে ২শ’ উদ্যোক্তার প্রশিক্ষণের মাধ্যমে প্রাথমিকভাবে এ প্রকল্পের কার্যক্রম শুরু হয়।

সরকারের অ্যাকসেস টু ইনফরমেশনের (এটুআই) সহযোগিতায় উদ্যোগটি বাস্তবায়ন করছে রবি।

শুরুতে এসব সেন্টারে নতুন সিম নিবন্ধন, চলবে রবি, এমএনপি, ইউটিলিটি বিল পরিশোধ, বিডিটিকেটস, বিডিঅ্যাপস, রবি টেন মিনিট স্কুলের শিক্ষণ কন্টেন্ট ও রবি ক্যাশের সেবা পাবেন গ্রাহকরা। ভবিষ্যতে অন্যান্য সেবা যোগ করে দেশজুড়ে পরিপূর্ণ গ্রাহকসেবা প্রদানের পরিকল্পনা রয়েছে অপারেটরটির।

বিপুল চাহিদা থাকায় রবির সেবা প্রদান করে কীভাবে ব্যবসায়িক অগ্রগতি হতে পারে এ ব্যাপারে প্রশিক্ষণার্থীদের বিস্তারিত জানান রবির ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মুহাম্মদ মেহেদী হাসান, মিডিয়া কমিউনিকেশন্স অ্যান্ড সাস্টেইনেবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর এবং এটুআই’র ই-সার্ভিস স্পেশালিস্ট মোহাম্মদ আশরাফুল আমিন। অনুষ্ঠানে চট্টগ্রামে রবির রিজিওনাল ম্যানেজার মো. আশরাফুল কবিরও উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×