রিহ্যাব ফেয়ারের পর্দা নামল

পাঁচ দিনে প্রায় ২৫ হাজার দর্শনার্থীর সমাগম

  যুগান্তর রিপোর্ট ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রিহ্যাব

পর্দা নামল রিয়েল এস্টেট অ্যান্ড হাউসিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) ফেয়ারের। ৬ থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত পাঁচ দিনব্যাপী এ মেলায় প্রায় ২৫ হাজার দর্শনার্থীর সমাগম ঘটেছে। এসব দর্শনার্থীর অনেকে প্লট ও ফ্ল্যাট বুকিং দিয়েছেন।

আবার অনেকে বিভিন্ন কোম্পানির প্রসপেক্টাস নিয়ে গেছেন। এসব দর্শনার্থী পরবর্তীতে ওইসব কোম্পানির সঙ্গে যোগাযোগ করে ফ্ল্যাট বা প্লট বুকিং দেবেন বলে আশবাদ আয়োজক ও ব্যবসায়ীদের।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গিয়ে দেখা যায়, সকাল থেকেই মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়। রিহ্যাব ফেয়ারের শেষ দিন হওয়ায় অন্যান্য দিনের তুলনায় ভিড় কিছুটা বেশি ছিল। এ মেলায় একই ছাদের নিচে প্লট, ফ্ল্যাট এবং ঋণ সুবিধার এক অপূর্ব সুযোগ তৈরি হওয়ায় দর্শনার্থীরা খুশি। কেন না, আগ্রহী ক্রেতারা এখানে পছন্দের প্লট বা ফ্ল্যাট বেছে নিতে পারছেন। একই সঙ্গে যাচাই-বাছাই করে ঋণ সুবিধাও পাচ্ছেন।

কয়েকজন দর্শনার্থীর সঙ্গে কথা বলে জানা যায়, ক্রেতাদের বেশির ভাগই রেডি ফ্ল্যাট খুঁজছেন। এবারের মেলায় রেডি ফ্ল্যাটের জোগানও ছিল পর্যাপ্ত। মেলায় অংশ নেয়া ১০৮টি আবাসন প্রতিষ্ঠানের ২ হাজার রেডি ফ্ল্যাট প্রস্তুত ছিল। দর্শনার্থী বা ক্রেতারা সেসব ফ্ল্যাটের ব্যাপারে খোঁজখবর নিয়েছেন। কেউ বুকিং করেছেন কেউবা ঠিকানা সংগ্রহ করে সেসব ফ্ল্যাট দেখার ব্যাপারে আগ্রহ প্রকাশ করছেন।

রিহ্যাব ফেয়ারের আয়োজক এবং অংশগ্রহণকারীরা মেলার পরবর্তীতে এসব প্রচারণা থেকে ভালো কিছু পাওয়ার আশা ব্যক্ত করেছেন। তাদের মতে, ঘুরে দাঁড়াতে থাকা আবাসন খাত রিহ্যাব ফেয়ারের মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে যাবে। এ প্রসঙ্গে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ যুগান্তরকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের স্বার্থে সব খাতকে শক্তিশালী করার বিষয়ে গুরুত্ব দিয়েছেন। সে কারণে আবাসন খাত ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে। এবারের রিহ্যাব ফেয়ার আবাসন খাতকে ঘুরে দাঁড়াতে বড় ভূমিকা পালন করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×