পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি সালমা ইসলাম

সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন খান মিলন, সাধারণ সম্পাদক বাহাদুর ইসলাম ইমতিয়াজ

  যুগান্তর রিপোর্ট ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কমিটি ঘোষণা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপিকে সভাপতি ও বাহাদুর ইসলাম ইমতিয়াজকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি ঢাকা জেলার ১১৮ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি এক আদেশে দলের গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এবং পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপির সুপারিশে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। এ আদেশ ইতিমধ্যে কার্যকর করা হয়েছে।

ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটির তালিকা : সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম, সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন খান মিলন, সহসভাপতি ইয়াহিয়া চৌধুরী, মো. জহিরুল ইসলাম জহির, তোফায়েল আহম্মদ, সাইফুল ইসলাম মেম্বার, মো. শাকিল আহম্মেদ শাকিল ও আসাদুজ্জামান চৌধুরী রানা।

সাধারণ সম্পাদক মো. বাহাদুর ইসলাম ইমতিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবদুল হামিদ, জুয়েল আহাম্মদ, অভিজিৎ ঘোষ তুষার, ইউসুফ আলী লস্কর, দেওয়ান আনিছুর রহমান শাহাজাদা, জয়নাল আবেদীন ও হাছান মাহাম্মদ জলিল। সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, মনির সরকার, রিপন মোল্লা, জাহাঙ্গীর চৌকদার, নজরুল ইসলাম বাবুল, ইবনে মিজান, মো. আফতাব হোসেন রুমন ও মনিরুল ইসলাম মনির।

যুগ্ম সাংগঠনিক সম্পাদক সেলিম সিকদার, আমজাদ হোসেন সরকার, খলিলুর রহমান, লাইজুল ইসলাম, সেলিম সরকার, শহিদুল ইসলাম মুকুল, শামীম আহম্মদ, শেখ ওয়াসিম ও রুস্তম আলী মণ্ডল। যুগ্ম অর্থ সম্পাদক ইব্রাহিম খলিল, প্রচার সম্পাদক বশির আহম্মেদ, যুগ্ম প্রচার সম্পাদক আরিফুল ইসলাম আইয়ুব, দফতর সম্পাদক খন্দকার মাহফুজুর রহমান, যুগ্ম দফতর সম্পাদক মোবারক হোসেন কাজল, কৃষিবিষয়ক সম্পাদক ওয়াজ উদ্দিন, যুগ্ম কৃষিবিষয়ক সম্পাদক রাফিক হাসান রাজু, শ্রমবিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবিন, যুগ্ম শ্রমবিষয়ক সম্পাদক জয়নাল মেম্বার, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক সাইফুর রহমান স্বপন, যুগ্ম তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. সানোয়ার হোসেন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এ কে আবদুল হালিম, যুগ্ম শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক রেজোয়ান খন্দকার রুবেল, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, যুগ্ম মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক হাজী আলতাফ হোসেন, এনজিওবিষয়ক সম্পাদক হাবীবুর রহমান হাবিব, যুগ্ম এনজিওবিষয়ক সম্পাদক জিন্নত আলী খান জিন্নাহ, ধর্মবিষয়ক সম্পাদক পীরজাদা শাহ মোহাম্মদ হাবিবুর হুদা খান আপেল, যুগ্ম ধর্মবিষয়ক সম্পাদক মো. ইমরান খান শ্যামল।

মহিলা সম্পাদিকা রত্না বেগম, যুগ্ম মহিলা সম্পাদিকা শিল্পী ইসলাম, যুববিষয়ক সম্পাদক মো. ইমরান খন্দকার শান্ত, যুগ্ম যুববিষয়ক সম্পাদক মো. জানেব আলী, সমাজকল্যাণবিষয়ক সম্পাদক ওয়াছের উদ্দিন ওয়াছিম, যুগ্ম সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মুল্লুক, স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক, যুগ্ম স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আবিদ হাসান, সমবায়বিষয়ক সম্পাদক আ. হালিম, শিক্ষাবিষয়ক সম্পাদক নাঈম আহমেদ, যুগ্ম শিক্ষাবিষয়ক সম্পাদক জিয়াউল হক জুয়েল, আইনবিষয়ক সম্পাদক ইকবাল হোসেন এরফান, যুগ্ম আইনবিষয়ক সম্পাদক একেএম শফিউজ্জামান স্বপন, তথ্য ও যোগাযোগবিষয়ক সম্পাদক কাজী ফারুক, যুগ্ম তথ্য ও যোগাযোগবিষয়ক সম্পাদক মো. ফারুক হোসেন।

সদস্যরা হচ্ছেন- সাজ্জাদ হোসেন সুমন, খান মো. ইস্রাফিল, মো. শফিউদ্দিন মোল্লা, আ. মান্নান মাস্টার, কফিল উদ্দিন মেম্বার, আ. মতিন মেম্বার, আ. হালিম, শামসুল ইসলাম, সাজ্জাদ হোসেন, স্বপন মিয়া, মো. মালেক মেম্বার, মো. আলেক হাসান, আজমীর হোসেন, ইউসুব আলী, নূরে আলম দুলন, মো. হক মেম্বার, মো. ফরিদ উদ্দিন, সওদাগর হোসেন সদা, নাসির উদ্দিন মোল্লা, জাহিদুল হক লিপু, শাহিন দেওয়ান, সুমন, কামাল সরদার, আল কামরান, রফিকুল ইসলাম, হাজী আবুল কালাম আজাদ, হায়দার বেপারি, মেহফুজ আহম্মদ, আবুল হোসেন, মাইনুল চৌধুরী, ডা. আবদুল মালেক, মো. নাছির উদ্দিন, মো. নাছির হোসেন, জামাল হোসেন, তোফায়েল আহম্মেদ মজনু, মোসলেম উদ্দিন, বশির আহমেদ, খলিল হোসেন, মো. কুদ্দুস মাঝি (মেহেদী), ইমরানুল কবির সুমন, মো. আওলাদ হোসেন, মো. আলমগীর হোসেন, মো. সেলিম মিয়া, মো. আতাবুর রহমান, মো. গোলাম রসুল, মো. নাছির উদ্দিন, জোবায়ের হোসেন ভূইয়া, ডা. আলাউদ্দিন ও আ. আলিম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×