যমুনা ফিউচার পার্কে আড়ংয়ের অ্যাপস উদ্বোধন

  যুগান্তর রিপোর্ট ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যমুনা ফিউচার পার্কে আড়ংয়ের অ্যাপস উদ্বোধন

নেতৃত্ব স্থানীয় ফ্যাশন ব্র্যান্ড আড়ং নিজস্ব অ্যাপস চালু করেছে। এই অ্যাপসের মাধ্যমে ঘরে বসেই ক্রেতারা কেনাকাটা করতে পারবেন। অ্যাপসের মাধ্যমে প্রথম কেনাকাটায় ১০ শতাংশ ছাড় মিলবে।

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে শুক্রবার অ্যাপসটির উদ্বোধন করেন আড়ংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) আশরাফুল আলম। এর আগে বৈশাখ কালেকশন নিয়ে ফ্যাশন শো আয়োজন করা হয়। অ্যাপস উদ্বোধনের পরে শিল্পী মিনার মাহমুদ সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে জানানো হয়, অ্যাপসের মাধ্যমে ক্রেতারা সহজেই আড়ংয়ের নতুন কালেকশনের আপডেট পাবেন। পাশাপাশি যে কোনো স্থান থেকে কেনাকাটা করা যাবে এবং সেই পণ্য হোম ডেলিভারি দেয়ার ব্যবস্থা রাখা হয়েছে। অ্যাপসের মাধ্যমে প্রথম কেনাকাটায় ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন। অ্যাপসটি গুগল প্লে স্টোর ও অ্যাপ স্টোরে পাওয়া যাবে। অন্য সব অ্যাপসের মতো এটিও ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×