ভোলায় আ’লীগের কর্মী মূল্যায়ন সমাবেশ শুরু

কর্মীরাই দলের প্রাণ -তোফায়েল

  ভোলা প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলায় জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী ৫ দিনব্যাপী আওয়ামী লীগের মাঠ পর্যায়ের নেতাকর্মীদের মূলায়ন কার্যক্রম সমাবেশ শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ কার্যক্রম উদ্বোধন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, কর্মীরাই দলের প্রাণ। আপনাদের কারণেই আওয়ামী লীগ আজ সংগঠিত ও বারবার রাষ্ট্রক্ষমতায়। যতদিন বাঁচব আপনাদের হয়ে বাঁচব এমন কথা উল্লেখ করে তোফায়েল তার অসমাপ্ত স্বপ্নের কথা তুলে ধরেন। এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তোফায়েল আহমেদ বলেন, ওই দলকে মানুষ কেন ভোট দেবেন? যে দলের নেতারাই হচ্ছেন দুর্নীতিবাজ। মানুষ হত্যা যাদের উদ্দেশ্য। ষড়যন্ত্র করা যাদের স্বভাব। মানুষ তাদের পছন্দ করে না। আগামী ৫ বছর বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব নেতা উল্লেখ করে তোফায়েল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। ইতিমধ্যেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে। আমাদের মাথাপিছু আয় ১৯০৯ ডলার হয়েছে। আমাদের জিডিপির গ্রোথ ৮ দশমিক ১ শতাংশ হয়েছে। তিনি আরও বলেন, আমরা এগিয়ে যাচ্ছি। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রথম দিন সদর উপজেলার শিবপুর ইউনিয়ন ও আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি, ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটির নেতারা এ কর্মী মূলায়ন সমাবেশে অংশ নেন। জাতীয় সংসদ নির্বাচনসহ বিভিন্ন বিষয় নিয়ে মাঠ পর্যায়ে তৃণমূল নেতারা তাদের বক্তব্য তুলে ধরেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মো. নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. বশির আহম্মেদ প্রমুখ।

কর্মী সমাবেশের কর্মসূচি : পাঁচ দিনব্যাপী তৃণমূল কর্মী সমাবেশের প্রথম দিন শেষে আজ (শুক্রবার) অংশ নেবে ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন, ওয়ার্ড ও ভোট কেন্দ্র কমিটির সব সদস্য। শনিবার অংশ নেবে চরসামাইয়া ও ধনিয়া ইউনিয়ন। রোববার অংশ নেবে কাচিয়া ও বাপ্তা ইউনিয়ন। সোমবার অংশ নেবে উত্তর দিঘলদী ও রাজাপুর ইউনিয়নের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×