কুলাউড়ায় নদীতে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু

  কুলাউড়া প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সহপাঠীদের সঙ্গে মনু নদীতে গোসল করতে নেমে আবদুস সালাম (১৭) নামে এক শিক্ষার্থী ডুবে মারা গেছে। শুক্রবার দুপুরে কটারকোনা ব্রিজের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। আবদুস সালাম নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের আছকিতলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সালাম শিবপুরের চৈতন্যা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর ব্যবসায় শিক্ষা বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

স্বজন ও সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাতে সালামসহ ১৩ বন্ধু নরসিংদী থেকে মৌলভীবাজারের বিভিন্ন পর্যটন এলাকা দেখতে যায়। অভিভাবক হিসেবে শিক্ষক সুলেমান ভূঁইয়াও তাদের সঙ্গে ছিলেন। মাধবকুণ্ড ভ্রমণ শেষে সকালে বাসে কমলগঞ্জ উপজেলার মাধবপুর লেকে যাচ্ছিলেন তারা। পথে সবাই মনু নদীতে গোসল করতে নামেন। সহপাঠীরা গোসল সেরে উপরে ওঠেন। আবদুস সালাম গায়ে সাবান

মেখে ডুব দেন। কিন্তু সাঁতার না জানায় তলিয়ে যান। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস কর্মীরা সহপাঠী ও স্থানীয়দের সহযোগিতায় সালামকে উদ্ধার করেন। এরপর কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুলাউড়া থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×