কমিউনিটি ক্লিনিক বন্ধ করে সেবাবঞ্চিত করেন খালেদা জিয়া : তোফায়েল আহমেদ

ভোলায় ফাতেমা মেমোরিয়াল হাসপাতাল উদ্বোধন

  ভোলা প্রতিনিধি ২৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, স্বাস্থ্যসেবা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক করা হয়েছিল। অথচ ২০০১ সালের নির্বাচনে খালেদা জিয়া ক্ষমতায় এসে এগুলো বন্ধ করে দিয়ে গ্রামের দরিদ্র মানুষকে স্বাস্থ্য ও চিকিৎসাসেবা থেকে বঞ্চিত করেছেন। সোমবার সকালে ভোলায় কালীবাড়ি রোড এলাকায় ফাতেমা মেমোরিয়াল হাসপাতাল উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে। গ্রামের অবহেলিত অঞ্চলও এখন সুন্দর পর্যটন কেন্দ্রে রূপান্তরিত হচ্ছে। আমরা গ্রামকে শহরের আদলে গড়ছি।

এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন ফাতেমা মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ও সাবেক সিভিল সার্জন ডা. ফরিদ আহমেদ, ভোলার বর্তমান সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার। উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।

পরে বাণিজ্যমন্ত্রী ভোলা শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার পশ্চিম ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় বক্তব্য দেন।

মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল উদ্বোধন : ভোলায় বিকালে খায়েরহাট হাসপাতাল ক্যাম্পাসে ভোলা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট স্কুল ও এর ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×