অংশগ্রহণমূলক নির্বাচন হবে এবার

নাসিম

  যুগান্তর রিপোর্ট ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এবার একটি অংশগ্রহণমূলক নির্বাচন হবে। সরকার কোনো ব্যক্তি বা দলকে বাদ দিয়ে নির্বাচন করতে চায় না। শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আয়োজিত ‘অষ্টম চাঁপাই উৎসব-২০১৮’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি নেতাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে নাসিম বলেন, কাউকে বাদ দিয়ে নয় সবাইকে নিয়েই আগামী নির্বাচন করতে চায় আওয়ামী লীগ। আমরা সবাইকে নির্বাচনে দেখতে চাই। কারণ, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না জানিয়ে তিনি বলেন, বিএনপি আমাদের বিরুদ্ধে যে দোষারোপ করছে এটা ঠিক নয়। একটি রায়কে কেন্দ্র করে আদালত যা করার তা করেছে। কেউ যদি কোনো কারণে সংক্ষুব্ধ হন তার অধিকার আছে উচ্চ আদালতে যাওয়ার। হাইকোর্টে যেতে পারে, সুপ্রিমকোর্টে যেতে পারে। সে অধিকারটা এখনও বাংলাদেশে আছে। তবে বিএনপি নেত্রীর বিরুদ্ধে যে রায় সেটি জনপ্রত্যাশিত বলেও মন্তব্য করেন তিনি। খালেদা জিয়া কারাগারকে ভয় পাচ্ছেন মন্তব্য করে নাসিম বলেন, আপনি ভয় পান কেন? ভয় পাওয়ার তো কিছু নেই। আপনি কাঁদেন কেন? যিনি সত্যিকারের রাজনীতিবিদ, তিনি জেলকে ভয় পান না। নিজের জেল জীবনের কথা উল্লেখ করে আওয়ামী লীগের এ প্রভাবশালী নেতা বলেন, জীবনে রাজনীতি করতে গিয়ে আমি কত জেল খেটেছি নিজেও জানি না। আপনাদের সব আমলেই আমি জেল খেটেছি। সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, সংসদ সদস্য মো. আবদুল ওদুদ, মো. গোলাম মোস্তফা বিশ্বাস ও মো. গোলাম রাব্বানী প্রমুখ।

অষ্টম চাঁপাই উৎসব শুরু হয় সকাল ৮টায়। সকাল ১০টা পর্যন্ত চলে কলাইয়ের রুটির নাস্তা। নামাজ ও দুপুরের খাবার শেষে বেলা ৩টায় শুরু হয় ১৬তম বার্ষিক সাধারণ সভা। বিকাল ৪টায় ছাত্রবৃত্তি, পুরস্কার ও তেলের পিঠা বিতরণ করা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় দিনব্যাপী চাঁপাই উৎসব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×