চরফ্যাশনে সংঘর্ষে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলার চরফ্যাশনে আধিপত্য বিস্তার নিয়ে বৃহস্পতিবার ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। কয়েকটি ককটেলও বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় শুক্রবারও উত্তেজনা অব্যাহত ছিল। এদিকে কুপিয়ে জখম করা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমানকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে চরফ্যাশন হাসপাতালে পরে রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। আরমানের মাথায় আটটি সেলাই দেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার জিয়া অরফানেজ মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাণ্ডাদেশের পর বিএনপির বিক্ষোভ মিছিল প্রতিহত করতে ছাত্রলীগ ও আওয়ামী লীগ রাস্তায় অবস্থান নেয়। বিএনপি নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে মাঠে না নামলেও রাতে ছাত্রলীগ নেতারা আধিপত্য বিস্তার নিয়ে সংঘাতে জড়িয়ে পড়ে। রাত সাড়ে ৮টায় আরমান কালীবাড়ি রোডে অবস্থানকালে আলামিন গ্রুপ তার ওপর হামলা চালায়। খবর পেয়ে আরমান গ্রুপ পাল্টা মহড়া দেয়। কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। এতে বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ কয়েকজনকে আটক করে। পরে তাদের ছেড়ে দেয়। পৌর আওয়ামী লীগ সম্পাদক মনির আহমেদ শুভ্র জানান, প্রধানমন্ত্রীর বরিশালের জনসভা শেষে রাতে এলাকায় ফিরে বিষয়টি জানতে পারেন। চরফ্যাশন থানার ওসি এনামুল হক জানান, পূর্বশত্রুতার জেরে কালীবাড়ি এলাকায় আরমানকে পেয়ে ছাত্রলীগ সম্পাদক আলামিন গ্রুপ হামলা চালায়। তারা তাকে কুপিয়ে জখম করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter