বিএএফ জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণী

  যুগান্তর ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ বিমান বাহিনীর ১০৬তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বাশারস্থ কমান্ড ও স্টাফ ট্রেনিং ইন্সটিটিউটে (সিএসটিআই) অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক, ওএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন। এ কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১৬ জন ও শ্রীলংকা বিমান বাহিনীর ১ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। কোর্সে সেরা নৈপুণ্যের জন্য স্কোয়াড্রন লিডার মো. বদরুজ্জামান মিলন ‘বিমান বাহিনী প্রধানের সার্টিফিকেট এবং ট্রফি’ লাভ করেন।

এর আগে কমান্ড ও স্টাফ ট্রেনিং ইন্সটিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মুশতাকুর রহমান, বিপিপি, এএফডব্লিউসি, পিএসসি তার স্বাগত ভাষণে এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্সগুলোর ওপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter