সোহেল রানার পরিবারের পাশে থাকার আহ্বান এরশাদের

  যুগান্তর রিপোর্ট ০৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সোহেল রানার পরিবারের পাশে থাকার আহ্বান এরশাদের

ফায়ারম্যান সোহেল রানার শোকার্ত পরিবারের পাশে থাকতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি, বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বনানীর এফআর টাওয়ারের আগুন নেভাতে গিয়ে গুরুতর আহত ফায়ারম্যান সোহেল রানা রোববার রাতে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এক শোকবার্তায় সোমবার হুসেইন মুহম্মদ এরশাদ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, গুরুতর আহত হওয়ার আগ পর্যন্ত সোহেল রানা জীবনের ঝুঁকি নিয়ে এফআর টাওয়ারে আটকেপড়া অনেক মানুষের জীবন বাঁচিয়েছেন।

মানুষের জীবন বাঁচাতে তার বীরোচিত আত্মদান দেশের মানুষ কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে। মানবসেবায় সোহেল রানার সাহসী অবদান অক্ষয় হয়ে থাকবে, অনুপ্রাণিত করবে সবাইকে।

ফায়ারম্যান সোহেলের মৃত্যুতে স্পিকার-ডেপুটি স্পিকারের শোক : ফায়ারম্যান সোহেল রানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

এক শোকবার্তায় স্পিকার ও ডেপুটি স্পিকার বলেন, অন্যের জীবন বাঁচাতে নিজের জীবনকে উৎসর্গ করে সোহেল রানা স্মরণীয় হয়ে থাকবেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×