টাঙ্গাইলে স্বামীকে মারধর করে স্ত্রীকে গণধর্ষণ

  টাঙ্গাইল প্রতিনিধি ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গণধর্ষণ

টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষা করছিলেন এক দম্পতি। সময় শুক্রবার রাত সাড়ে ১০টা। হঠাৎ কয়েক বখাটে এসে ওই দম্পতিকে জেরা করতে শুরু করে। একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে স্বামীকে মারধর এবং গৃহবধূকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ করে ওই বখাটেরা।

শুক্রবার গভীর রাত সাড়ে ৩টার দিকে পৌর এলাকার সাবালিয়া চোরজানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা থেকে ধর্ষিতা গৃহবধূকে উদ্ধার এবং বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কোদালিয়া এলাকার আলম মিয়ার ছেলে ইউসুফ রানা, আব্দুল রশীদের ছেলে মো. রবিন, মো. রবিকুল ইসলামের ছেলে তানজীরুল ইসলাম তাছিন, ৮তলা মোড় এলাকার মৃত মজনু মিয়ার ছেলে মো. মফিজ, আল বিরুনীর ছেলে ইব্রাহিম ও দেওলা গ্রামের আবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম। এ ঘটনায় জড়িত দেওলা এলাকার হাসান সিকদার ও প্রাইভেটকার চালক উজ্জল পলাতক রয়েছে।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, এ ঘটনায় গৃহবধূর স্বামী মামলা করেছেন। রাতেই দেওলা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোশারফ হোসেনের নেতৃত্বে ছয়জনকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বাকি দুই আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। জড়িত অন্য দুই আসামী হাসান সিকদার ও উজ্জলকে গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×