আমি এমপি বা মন্ত্রী নই, জনগণের সেবক

-গণপূর্তমন্ত্রী

  নাজিরপুর প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি। তিনি মমতাময়ী মা, আমারও মা। বিশ্বমানবতা যখন ভূলুণ্ঠিত, তখনই তিনি মানবতা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মিয়ানমারের সেনাবাহিনীর হাতে নিশ্চিত হত্যা থেকে রক্ষা পেতে পালিয়ে আসা অসহায় লাখ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বমানবতাকে জাগ্রত করেছেন। দিনের পর দিন তাদের খাদ্য, বস্ত্র, আশ্রয় ও চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। নাজিরপুর উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন শেষে শনিবার দুপুরে স্থানীয় গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী। কাজেই আমি আপনাদের এমপি বা মন্ত্রী নই। সেবক হিসেবেই পরিচয় পেতে চাই। ঘুষ-দুর্নীতি মাদককে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের নেত্রী দাবি করে বলেন, এ অনুন্নত গ্রামে উন্নয়ন করে শহরের সব সুবিধা এ গ্রামের মানুষ পাবে। ইসলাম অন্য ধর্মকে আঘাতে বিশ্বাসী নয় উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সাম্প্রদায়িক বন্ধনে বিশ্বাসী। আমরা এ এলাকার হিন্দু-মুসলমান সবাই এক হয়ে ভাই ভাই হিসেবে থাকতে চাই। তাই এলাকার উন্নয়ন চাইলে শান্ত এ জনপথকে কেউ কখনও অশান্ত করার চেষ্টা করবেন না। ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিরোজপুরের জেলা প্রশাসক মো. সাজ্জাদ হোসেন। উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন ও আওয়ামী লীগ নেতা ছিদ্দিকুর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য দেন জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার, ইউপি চেয়ারম্যান মাস্টার মো. অলিউল্লাহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, আক্তারুজ্জামান গাউস প্রমুখ।

দুর্নীতি, সন্ত্রাস ও মাদকে সম্পৃক্তদের বর্জন করুন : এদিকে শুক্রবার পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকে সম্পৃক্তদের আসুন বর্জন করি। তিনি বলেন, বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানদের এক জরিপে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দ্বিতীয় প্রধান সৎ ও পরিশ্রমী সফল রাষ্ট্রনায়ক হিসেবে চিহ্নিত করা হয়েছে, এটি আমাদের জন্য গর্বের।

গণপূর্তমন্ত্রী আরও বলেন, যারা সন্ত্রাস, দুর্নীতি, মাদক, স্বজনপ্রীতিতে সম্পৃক্ত ও অতিবিতর্কিত রয়েছে, আসুন তাদের আমরা বয়কট করে একটি আধুনিক পিরোজপুর গড়ে তুলি।

জেলা কৃষক লীগ সভাপতি চান মিয়া মাঝির সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×