পতেঙ্গায় কাঁকড়া ভাজা খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

বন্ধু আইসিইউতে

  চট্টগ্রাম ব্যুরো ২১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৃত্যু

নগরীর পতেঙ্গায় ভ্রাম্যমাণ দোকানের কাঁকড়া ভাজা খেয়ে মাহফুজুর রহমান (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র মারা গেছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটলেও শনিবার বিষয়টি জানাজানি হয়। কাঁকড়া খেয়ে গুরুতর অসুস্থ তার এক বন্ধু চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন।

তবে তার নাম জানা যায়নি। মাহফুজ বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাট এক কিলোমিটার এলাকার বাসিন্দা এবং পরিবারের একমাত্র সন্তান।

সূত্র জানায়, শুক্রবার রাতে দুই বন্ধু পতেঙ্গা সি-বিচে ঘুরতে যান। তারা সেখানের একটি ভ্রাম্যমাণ দোকানে কাঁকড়া ভাজা খান। এর কিছুক্ষণ পরই দু’জন অসুস্থবোধ করতে থাকেন। শ্বাসকষ্ট বেড়ে যায় মাহফুজের। তার বন্ধুর নাকে-মুখে ফেনা চলে আসে। স্থানীয় লোকজন তাদের সিএনজিচালিত অটোরিকশায় করে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে ভর্তি করান।

রাতেই কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করেন। আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালের সুপারভাইজার সাইফুল ইসলাম জানান, গভীর রাতে বিষাক্ত কিছু খাওয়া দু’জনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তবে পতেঙ্গা থানার ওসি উৎপল বড়–য়া জানান, থানায় কেউ কোনো ধরনের অভিযোগ নিয়ে আসেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×