জিএসকে বাংলাদেশের চেয়ারম্যান মাসুদ খান

  যুগান্তর ডেস্ক    ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জিএসকে বাংলাদেশের চেয়ারম্যান হিসেবে সম্প্রতি দায়িত্ব গ্রহণ করেছেন মাসুদ খান। বাংলাদেশের শীর্ষস্থানীয় বহুজাতিক কোম্পানিগুলোয় তার রয়েছে ৩৮ বছরের কাজের অভিজ্ঞতা।

বর্তমানে তিনি ক্রাউন সিমেন্ট গ্রুপ বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে তিনি ম্যারিকো বাংলাদেশ, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ও ভিয়েলাটেক্স লিমিটেডের একজন ইনডিপেনডেন্ট ডিরেক্টর। তিনি ৩৮ বছর ধরে ইন্সটিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের একজন শিক্ষক হিসেবে নিযুক্ত রয়েছেন। তিনি শিক্ষাপ্রতিষ্ঠান ও ইন্সটিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ, এসিসিএ এবং আইসিএমএ বাংলাদেশের মতো প্রফেশনাল প্রতিষ্ঠানগুলোয় প্রোফেশনাল ইস্যু নিয়ে বক্তৃতা করেন।

তিনি লাফার্জ হোলসিম বাংলাদেশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে ১৮ বছর কাজ করেছেন। এছাড়াও ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো বাংলাদেশে তিনি ফাইন্যান্স এবং এ সম্পর্কিত বিষয়ে ২০ বছর দেশে-বিদেশে কাজ করেছেন। প্রোফেশনাল ও ইন্ডাস্ট্রির বিভিন্ন ইস্যুর ওপর তার বিভিন্ন আর্টিকেল প্রায়ই দৈনিক পত্রিকাগুলোর পাশাপাশি আন্তর্জাতিক ও স্থানীয় ম্যাগাজিনগুলোয় ছাপানো হয়।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে ব্যাচেলর অব কমার্সে স্নাতক ডিগ্রি অর্জন করেন মাসুদ খান। পরে ১৯৭৭ সালে চার্টার্ড অ্যাকাউন্টেন্সি পরীক্ষায় ভারত থেকে রৌপ্যপদক অর্জন করে একই সঙ্গে চার্টার্ড ও কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউনট্যান্টে তিনি ডিস্টিংশান অর্জন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×